ত্রিশালে দাঁড়িয়ে যাত্রী তুলতে থাকা বাসে আরেক বাসের ধাক্কা, নিহত-৬, আহত-১২

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ত্রিশালে রাস্তায় দাঁড়িয়ে যাত্রী তোলার সময় পেছন থেকে আরেক বাসের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন। আজ বুধবার সকাল ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সদর উপজেলার চুরখাই জামতলী এলাকার সাইফুল ইসলামের ছেলে কামরুজ্জামান লিটন (২৮), ত্রিশাল উপজেলার দক্ষিণ তেঁতুলিয়াপাড়া এলাকার আতিকুল ইসলামের মেয়ে জেসমিন আক্তার (৩০), সাখুয়া ইউনিয়নের নওপাড়া তালুকদার বাড়ির সিরাজুল ইসলাম (২৮) ও ঈশ্বরগঞ্জ উপজেলার মারুয়াখালী গ্রামের আলতাব হোসেন (৫৫)।অপর দুজনের পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিল। পথে চেলেরঘাটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে আরও তিনজন মারা যান।
এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন, যার মধ্যে সাতজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। তাদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। অপর দুজনের পরিচয় জানার চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.