ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু-সুদীপ জয়ারা আক্রান্ত

(ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু-সুদীপ জয়ারা আক্রান্ত–ছবি: প্রতিনিধির)
বিশেষ (ভারত) প্রতিনিধি: তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু-সুদীপ জয়ারা আক্রান্ত হলেন ত্রিপুরায়। সূত্রের খবর, এদিন আমবাসা যাওয়ার পথে এক দল বিজেপি সমর্থিত দুষ্কৃতী তাদের উপর চড়াও হয়। ইট পাথর ছোঁড়া হয় তাঁদের দিকে, গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় দেবাংশু সুদীপদের। অভিযোগ বাঁশ, রড দিয়ে তাঁদের আক্রমণ করা হয়।
ঘটনায় গুরুতর জখম হয়েছেন তৃণমূল যুব নেতা সুদীপ রাহা। সুদীপকে রাস্তায় লুটিয়ে পড়তে দেখা যায়। আক্রান্ত হয়েছেন দেবাংশুও। ঘটনায় পুলিশি হস্তক্ষেপ চেয়ে ধর্নায় বসেছেন সুদীপ দেবাংশুরা। ঘটনাস্থলে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে সুদীপ রাহাকে।
ঘটনার তীব্র নিন্দায় মুখর হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক যুবনেতাদের গাড়ির কাচ ভাঙার ছবি ট্যুইটারে শেয়ার করে লিখেছেন, “বিজেপির গুন্ডারা এবার নিজেদের রূপ দেখাচ্ছে। বিপ্লব দেব সরকারের অধীনে ত্রিপুরায় গুন্ডারাজ চলছে, তা আজকেই প্রমাণিত হলো। এই ধরনের আক্রমণ আসলে অমানবিকতাই তুলে ধরে। যা করার করে নিন। তৃণমূল এক ইঞ্চিও জায়গা ছাড়বে না।”
গতকালই ত্রিপুরা থেকে ফিরেছেন কুণাল ঘোষ। কিন্তু পরিস্থিতি বুঝে আগামীকালই তাঁকে ত্রিপুরা রওনা দিতে নির্দেশ দিয়েছে দল। তাঁর সঙ্গে ব্রাত্য বসুও যাবেন ত্রিপুরায়। অন্য দিকে সমীর চক্রবর্তী ইতিমধ্যে ত্রিপুরা পৌঁছে গিয়েছেন। শেষ পাওয়া খবরে অনুযায়ী ঘটনার কথা সামনে আসতেই নড়েচড়ে বসেছে তৃণমূলের হাইকমান্ড।
https://twitter.com/abhishekaitc/status/1423942459562758146?s=19
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (ভারত) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.