তোমরা আইন টাকে হাতে তুলে নিও না : পুলিশ সুপার


নাটোর প্রতিনিধি: তোমরা কোন ভুল করনা এবং তোমার আইন টাকে হাতে তুলে নিও না। এই এলাকায় যে মাডারের ঘটনা ঘটেছে। এইটা কে কেন্দ্র করে আর যদি কোন অঘটন ঘটে তবে তোমারাও আসামী হবে।
তখন কাউকে ছাড় দেওয়া হবে না। মকলেছ হত্যাকাণ্ডের মামলার মূল আসামি মাটির নিচে থাকলেওতাকে আটক করা হবে। ঈশ্বরপাড়া গ্রামে আর কোন প্রকারের অঘটন যেন না ঘটে।
আজ শুক্রবার বিকেলে নাটোরের লালপুরে ঈশ্বরপাড়া গ্রামে দুই পক্ষের বিরোধ মিমাংসা করে এলাকায় শান্তি স্থাপনের লক্ষ্যে ওই গ্রাম বাসীর সাথে এক মতবিনিময় সভায় নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা তাঁর বক্তব্যে এসব কথা বলেন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর থানার ওসি ফজলুর রহমান, উত্তরবঙ্গ আখচাষী সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি প্রমুখ।
এছাড়া স্থানীয় সংবাদকর্মীরা সহ ঈশ্বরপাড়া গ্রামের দুই পক্ষের লোকজন উপস্থিত ছিলেন। মতবিনিময় শেষে ঈশ্বরপাড়া গ্রাম পরিদর্শন করে পুলিশ সুপার লিটন কুমার সাহা ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী সহ অনান্যরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.