তেঁতুলিয়ায় ইভটিজিং এর প্রতিবাদ করায় দুই বৃদ্ধকে মারপিট

পঞ্চগড় প্রতিনিধি: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় খতিবর রহমান (৮৭) ও আইনউদ্দিন (৬৬) নামের দুই বৃদ্ধকে মারপিট করেছে। দেবনগর ইউনিয়নের চেয়ারম্যান সোলেমান আলীর ছেলে নুরে আলম সিদ্দিক নয়নসহ তার পরিবার।
ঘটনাটি সোমবার (১০ জুন) দুপুরে তেঁতুলিয়া উপজেলার দেবনগর বর্মতল এলাকায় ঘটে। পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
মঙ্গলবার দুপুরে হাসপাতালে গিয়ে দেখা যায়, মারধরে একজনের কপাল কেটে গেছে, আরেকজনের হাত-পা এবং শরীরের বিভিন্নস্থানে জখম হয়েছে। তারা দুজনই চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, দেবনগর এলাকার আশরাফুল ইসলামের মেয়ে ও ছেলে সোমবার দুপুরে বাড়ির পাশে দোকানে খাবার আনতে যায় তারা। পূর্বের মতোই তাদেরকে দেখে দোকানদার নয়ন ও জিসান বিভিন্নভাবে খারাপ মন্তব্য করছিল। এতে সে প্রতিবাদ করলে নয়ন মেয়েটার হাত ধরে বাড়িতে টেনে নিয়ে যাচ্ছিল।
পরে আইনউদ্দিন ও খতিবর রহমান তাকে বাঁধা দিলে বাঁশ ও ইট দিয়ে মারপিট করে। এর আগেও ওই ছাত্রীকে প্রাইভেট ও স্কুল যাতাযাতে তারা বার বার উত্যক্ত করে আসছিল।নয়নের বাবা চেয়ারম্যান তাকেও জানানো হয়েছে কিন্তু কোন কর্ণপাত করেননি তারা।
ভুক্তভোগি খতিবর রহমান বিটিসি নিউজকে বলেন, নাতনির হাত ধরে বাড়িতে টেনে নিয়ে যাচ্ছিল নয়ন।বাঁধা দিলে ইটের খোয়া দিয়ে ঢিল মারলে চোখের উপরে লেগে কেটে যায়। পরে চেয়ারম্যান এসে আরো মারপিটের জন্য হুকুম দেয় তাদের। এ সময় তিনি প্রশাসনের কাছে শাস্তির দাবী জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.