তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে বেলকুচিতে আ. লীগ-২,স্বতন্ত্র-২, বিনা প্রতিদ্বন্ধীতায়-২

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের বেলকুচি উপজলার ৬টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ৮ ঘটিকা থেকে ভোট গ্রহণ শুরু হয় চলে বিকাল ৪ঘটিকা পর্যন্ত। রাত সাড়ে ৮ঘটিকার দিকে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়- আ’লীগ মনােনীত ২,স্বতন্ত্র ২ ও বিনা প্রতিদ্বন্ধীতায় ২ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।
এরা হলেন- রাজাপুর ইউনিয়ন আ’লীগের সোনিয়া সবুর আকন্দ (নৌকা) ১৪৪৪০ ও স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান (আনারস) প্রতীকে পেয়েছেন ৭৭৮০ ভােট। বড়ধুল ইউনিয়ন আ’লীগের আছির উদ্দীন মােল্লা (নৌকা) ৪২৮৩ ও স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহম্মেদ (আনারস) প্রতীক পেয়েছেন ৩৮৫৮ ভােট।
ভাঙ্গাবাড়ী ইউনিয়ন আ’লীগের বিদ্রােহী স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম (মাটর সাইকেল) ৮৯৪৪ ভােট ও জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী রাকিবুল হাসান (চশমা) ৫৯১৭ ভােট এবং আ’লীগ মনােনীত প্রার্থী গাজী ফজলুল হক ভাসানী (নৌকা) ৪২৯৬ ভােট। ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আ’লীগের বিদ্রাহী স্বতন্ত্র প্রার্থী হেলাল উদ্দিন (আনারস) প্রতীক পেয়েছেন ১২৯৭৬ ও আ’লীগের প্রার্থী জিল্লুর রহমান (নৌকা) পেয়েছেন ৭৬১৪ ভােট।
এছাড়া উপজলার বেলকুচি সদর ইউনিয়নের মির্জা সােলায়মান হােসেন ও দৌলতপুর ইউপিতে আশিকুর রহমান লাজুক বিশ্বাস বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.