তিস্তা নদী থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার 

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলার তিস্তা নদীতে ভেসে এলো অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ। মৃত দেহের হাতে একটি ঘড়ি ছিল।  মুখে ছিল দাড়ি। মৃত দেহটি ছিল অর্ধগলিত ৬ -৭ দিন আগের ধারনা করা হচ্ছে। পুলিশের ধারণা উজানের ঢলে লাশটি ভেসে এসেছে। তবে চরের বাসিন্দারা বলছে ভিন্ন কথা। তিস্তা নদীতে দূবৃর্ত্তরা হত্যার পর ডাম্পিং স্পট হিসেবে ব্যবহার করছে। অজ্ঞাত যুবকটির বয়স (৩৫) বছর হবে।
সোমবার (১৫ জুলাই) দুপুরে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের সলেডি স্পার বাঁধ এলাকার ওপারে  চরে আটকা পড়ে ছিল মরদেহটি। পরে দুপুরে থানা পুলিশ লাশ উদ্ধার করে পোষ্টমডেম করতে মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, তিস্তা নদীর বাম তীরের সলেডি স্পার বাঁধ দুইয়ের ওপারে মরদেহ ভেসে এসে আটকে যায়। মরদেহটি দেখে হাজার হাজার মানুষ ভীড় করে। তাৎক্ষণিক ভাবে কেউ পরিচয় জানাতে পারেনি। পুলিশ বলছে মরদেহটি পচে গেছে পরিচয় সনাক্ত করার মত অবস্থায় নেই। লাশের পেট পচে নাড়িভুড়ি বের হয়ে গেছে। মৃতদেহটির গায়ে কোন পোশাক ছিল না। দেখে মনে হয় পরিচয় গোপন রাখতে ঝলছে দেয়া হয়েছিল।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী। তিনি বলেন, মরদেহটি উজানের ঢলে আসতে পারে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.