তাড়াশে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ ব্যবসায়ীর ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে নাদোসৈয়দপুর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই বাজারের ছয় ব্যবসায়ীর প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
আজ শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে এ খবর পেয়ে তাড়াশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্ট্রেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে নাদোসৈয়দপুর বাজারের আগুন নিয়ন্ত্রণে আনেন।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রায় ১৫ কিলোমিটার পথ পেরিয়ে তাড়াশ থেকে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ওই ছয় ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
মাগুড়াবিনোদ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল জানান, আজ শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে নাদোসৈয়দপুর বাজারের ঔষধ ব্যাবসায়ী রনির ঘর থেকে বৈদুত্যিক সর্ট সার্কিট থেকে আগুন লাগে। যা মুহূর্তের মধ্যেই বাজারের মল্লিকের হোটেলে, রুহুল আমিনের মরিচের গুদামে, আরিফের সেলুনে, কাদেরের মুদিখানায় ও রান্টুর ওষুধের দোকানে ছড়িয়ে পড়ে। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.