তাসমিয়া কসমেটিকস্ এন্ড টয়লেট্রিজ লি: – এর পরিবেশক সম্মেলন’২৩ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: কসমেটিকস ও টয়লেট্রিজ সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান “তাসমিয়া কসমেটিকস এন্ড টয়লেট্রিজ  লি:” পরিবেশকদের নিয়ে ঈদ-উল-ফিতরের সেলস পরিকল্পনা বিষয়ক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে ১৫ মার্চ ২০২৩।
দিনব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে গুলশানের একটি কনভেশন সেন্টারে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তাওহীদ আহমেদ তপন, জি এম মো: ওবায়দুর রহমার মোল্লা সহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও শুভ্যানুধ্যায়ীরা।
কনফারেন্সে সারা দেশ থেকে আসা তিন শতাধিকের বেশি পরিবেশকদের সঙ্গে আসছে ঈদ-উল-ফিতরের সেলস বিষয়ে মতবিনিময় ও তাদের পরামর্শ গ্রহণ করা হয়।
তাসমিয়ার ব্যবস্থাপনা পরিচালক তাওহীদ আহমেদ বলেন, ‘তাসমিয়া কসমেটিকস্ আপনাদের কোম্পানি। তাই এই কোম্পানির উন্নয়ন ও অগ্রযাত্রায় সবসময় আপনাদের পাশে চাই।
কোম্পানি পরিচালনার ক্ষেত্রে আপনাদের সবার অবদান যথাযথ মূল্যায়ন করা হবে।
‘তাসমিয়া কসমেটিকস’ আর্ন্তজাতিক মানসম্পন্ন, অত্যান্ত উন্নতমানের পণ্য সামগ্রী ক্সতরি করে, যা ক্রেতাসাধারণ সাদরে গ্রহণ করেছে।’
উল্লেখযোগ্য, পণ্যর মধ্যে রয়েছে স্মার্ট সিনথেটিক কালার পেস্ট মেহেদি, স্মার্ট সিনথেটিক কালার পেস্ট কোন মেহেদী, স্মার্ট পাওয়ার ডিস ওয়াশিং বার, ররি ডিটারজেন্ট, কিচেন লিক্যুইড সহ নানা ধরনের পণ্য। বিভিন্ন শপিং সেন্টার ও মেগাসপ ও সারাদেশের দোকানে তাসমিয়া কসমেটিকসের পণ্য পাওয়া যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.