তারেক রহমানের নির্দেশনায় রামপাল-মোংলা ৩ হাজার মাস্ক বিতরণ

বাগেরহাট প্রতিনিধি: বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বাগেরহাটের রামপাল-মোংলা ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার মানুষ সুরক্ষিত থাকার জন্য মাস্ক বিতরণ করেছেন বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

বাগেরহাটের রামপাল-মোংলা উপজেলাতে বিএনপি’র নেতাকর্মীদের মাঝে ৩ হাজার মাস্ক বিতরণকরেছেন। মহামারি করোনা ভাইরাস( কভিড-১৯) প্রতিরোধের বাগেরহাটের রামপাল-মোংলা উপজেলাতে বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে উন্নতমানের ৩ হাজার মাস্ক বিতরণ শুরু করা হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে আজ শুক্রবার (১২ জুন) সকালে গিলাতলা বাজারে বিএনপি’র উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ আঃ ওহাবকে মাস্ক পরানোর মাধ্যমে এ কর্মসূচী শুরু করা হয়েছে।

করোনা ভাইরাস প্রাদূর্ভাব থেকে সুরক্ষিত থাকার জন্য এবং নেতাকর্মীরা যাতে দুঃস্থদের পাশে থেকে সেবা প্রদান করতে পারে সেই লক্ষ্যে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাস্ক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ফকির শাহাদাৎ হোসেন, রামপাল উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আঃ হালিম পাটোয়ারী, আলতাফ হোসেন বাবু, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, বিএনপি’র নেতা শেখ আব্দুল্লাহ আজমী, ফকির আবু জাফর, কৃষক দলের আহবায়ক মোঃ আলমগীর হোসেন, যুগ্ম আহবায়ক আব্বাস হোসেন, মৎস্যজীবি দলের সভাপতি লিয়াকত হোসেন, যুবদল সভাপতি সিরাজুল ইসলাম, কাজী ওজিয়ার রহমান, আলমগীর কবির বাচ্চু, মহাসিন হোসেন, মাছুদুর রহমান পিয়াল, ওহিদুজ্জাম সাবু, তাতী দলের সভাপতি সরদার বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক নোয়াব হোসেন, শ্রমিক দলের নেতা মারুফ হোসেন, শেখ হাবিবুর রহমান, ছাত্রদল নেতা তরিকুল ইসলাম শোভনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

এ বিষয়ে জানতে চাইলে ফরিদুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনা শুরু থেকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় রামপাল-মোংলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার মানুষকে সচেতন করতে লিফলেট বিতরণ ও মাস্ক বিতরনের পাশাপাশি সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা, নগদ অর্থ সহায়তা ও পরিচ্ছন্নতা সামগ্রী বিতরণ করা হয়েছে।

পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত যা চলমান থাকবে বলে তিনি জানান। এছাড়া ও নেতাকর্মীদের দিয়ে বিভিন্ন স্থানের অসহায় কৃষকদের ধান কেঁটে দেওয়া হয়েছে।

সকল পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যাতে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে পারেন সে জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।বিএনপি গণমানুষের দল। তাই মানুষের বিপদে সব সময় পাশে ছিল আছে এবং থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.