তারাকান্দায় গাঁজার গাছসহ মাদকসেবী এক যুবক আটক

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের তারাকান্দায় গাঁজার গাছসহ আবুল বাশার নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তারাকান্দা সদর ইউনিয়নের গোপালপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘খ’ ইউনিটের ইন্সপেক্টর চন্দন গোপাল সুর এতে নেতৃত্ব দেন। আটক আসামি আবুল বাশার গোপালপুর গ্রামের আলতাব হোসেনের ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘খ’ ইউনিটের ইন্সপেক্টর চন্দন গোপাল সুর একটি চৌকস টিম সাথে নিয়ে অভিযান পরিচালনা করে আবুল বাশারকে আটক করেন। এসময় তার বাড়ি থেকে একটি কাঁচা গাঁজা গাছ উদ্ধার করা হয়।
পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তারাকান্দা থানায় আবুল বাশারের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
ইন্সপেক্টর চন্দন গোপাল সুর জানান, অবৈধ মাদকদ্রব্য গাঁজা গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন ও পরিচর্যা করা দণ্ডনীয় অপরাধ। এ অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরপর তাকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। তিনি আরও বলেন, মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.