তামিম-রিয়াদের ব্যাটে বড় সংগ্রহ ঢাকার

বিটিসি স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে শুরুতে ব্যাট করে ৬ উইকেটের বিনিময়ে ১৮৩ রান করেছে মিনিস্টার গ্রুপ ঢাকা। জয়ের জন্য ১৮৪ রান করতে হবে খুলনাকে।
এ ম্যাচ দিয়ে প্রত্যাবর্তন রাঙান দেশসেরা ওপেনার তামিম ইকবাল খান। দীর্ঘদিন পর স্বীকৃত ক্রিকেটে ফিরে ৪১ বলে অর্ধশতক করেন তিনি। এ অর্ধশতকের মাধ্যমে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার দৌড়ে মুশফিকের কাঁধে নিঃশ্বাস ফেলছেন এ ওপেনার। পুরো বিপিএল ক্যারিয়ারে তার রান এখন ২ হাজার ২৭১।
মুশফিকের রান ২ হাজার ২৭৪।তামিমের আগে আউট হন কামরুল ইসলাম রাব্বির বলে। তার আগে মোহাম্মদ শেহজাদ ২৭ বলে ৪২ রান করে আউট হন। মোহাম্মদ নাঈম সাজঘরে ফেরেন ব্যক্তিগত ৯ রানে।
মাহমুদউল্লাহ রিয়াদ আন্দ্রে রাসেলকে নিয়ে বড় স্কোর গড়ার চেষ্টা করলেও ফিরে যান রাসেল। ৭ রানে রানআউটের শিকার হন তিনি। জহুরুল ইসলাম এসে খেলেন ১২ রানের ইনিংস।
এরপর শুভাগত হোমকে নিয়ে বড় স্কোর দাঁড় করান মাহমুদউল্লাহ। রিয়াদ ২০ বলে ৩৯ ও হোম ৪ বলে ৯ ও উদানা ২ বলে ৬ রান করেন। খুলনার হয়ে তিন উইকেট নেন রাব্বি। একটি উইকেট পান থিসারা পেরেরা।
ঢাকা একাদশ: মোহাম্মদ শেহজাদ, তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, জহুরুল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ, আন্দ্রে রাসেল, ইসুরু উদানা, শুভাগত হোম, আরাফাত সানি, এবাদত হোসেন ও রুবেল হোসেন।
খুলনা একাদশ: মুশফিকুর রহিম, আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান, রনি তালুকদার, ইয়াসির আলি, থিসারা পেরেরা, মেহেদী হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দি শুভ, নাভিন উল হক ও কামরুল ইসলাম রাব্বি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.