তানোর সরকারি আব্দুল করিম সরকার কলেজের রাস্তার আরসিসি ঢালায় কাজের উদ্বোধন

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌরসদরে অবস্থিত তানোর সরকারি কলেজে যাতায়াতের রাস্তা মেরামত ও এর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার (৩১শে জানুয়ারী) সকালে এ কাজের উদ্বোধন করেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরীর পক্ষে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও থানা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

অনুসন্ধানে জানা যায়, থানা মোড় থেকে তানোর সরকারি কলেজে প্রবেশ পথের রাস্তা ভেঙ্গে গর্তের সৃষ্টি হয়। এই রাস্তাটি মেরামতের জন্য টিআর প্রকল্পের বিশেষ বরাদ্দ থেকে লক্ষাধিক টাকা দেয়া হয়। ওই বরাদ্দের টাকা থেকে কলেজ ক্যামপাসের ২৭০ ফিট আরসিসি ঢালাই রাস্তার নির্মাণ কাজ এমপি ফারুক চৌধুরীর পক্ষে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ময়না।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তানোর সরকারি আব্দুল করিম সরকার কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান মিয়া, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আফজাল সরকার, সহকারী অধ্যক্ষ আব্দুল আজিজ, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর বালিকা বিদ্যালয়ের সভাপতি মোঃ ওয়াজির হাসান সরকার (প্রতাপ), প্রভাষক আব্দুল খালেক শেখ, কারিমুল ইসলাম, উপজেলা কৃষক লীগ নেতা আরব আলী, মিস্ত্রি ময়েজ উদ্দিন প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.