তানোর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও সুশান্ত কুমার মাহাতো এবং ওসি রাকিবুল হাসান

বিশেষ প্রতিনিধি: পবিত্র ঈদ-উল-ফিতর ২০২০ ইং উপলক্ষে তানোর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সুশান্ত কুমার মাহাতো ও থানার ওসি মোঃ রাকিবুল হাসান।

তিনারা উভয়ে বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর ঈদ-উল-ফিতর আমাদের সাবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও আনন্দ। পবিত্র ঈদ-উল-ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক তানোর বাসীসহ সকল নাগরিকের জীবন। ঈদ মানব জাতির মধ্যে দীর্ঘস্থায়ী সৌহার্দ, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বোধ, সামাজিক সম্প্রীতি, সাম্য চেতনা এবং মহামিলনের বার্তা নিয়ে আসবে বিশ্বজনের দ্বারপ্রান্তে। সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনারা আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যাহারা সচ্ছল ব্যক্তি তিনারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

ইউএনও এবং ওসি বলেন, করোনা ভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা অন্তরের অন্তস্তল থেকে সকলের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট পার্থনা করি। পবিত্র ঈদুল ফিতরে আমরা এই কামনা করি ঈদের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

এছাড়াও তিনারা এই মহামারী করোনায় নিজ কর্মস্থল তানোর বাসি ও তিনাদের জন্মভূমির মানুষদের যতটা সম্ভব নিরাপদ দূরত্ব বজায়ের মাধ্যমে ঈদুল ফিতর উদযাপনের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.