তানোর থানা পুলিশের অভিযানে পলাতক সাজা প্রাপ্ত ১ আসামী গ্রেফতার

তানোর প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী তানোর থানা পুলিশ কর্তৃক অভিযান চালিয়ে সাজা প্রাপ্ত ১ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত পলাতক আসামী মোঃ রফিকুল ইসলাম, পিতা- মোঃ আব্দুর রশিদ, গ্রাম- ডাঙ্গাপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী।

থানা সুত্রে জানা যায়, তানোর উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর ভ্রাম্যমান আদলত কর্তৃক ফজদারি আইন নং- ৬৩/১৭ তানোর মোবাইল কোড নং- ১৩/১৭ তানোর ধারা মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২৬ মোতাবেক ৩ মাসের সাজা প্রদান করেন এবং তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়।

পরবর্তীতে আসামী রফিকুল ইসলাম আপিলের মাধ্যমে জেল হাজত থেকে বেরিয়ে আসেন, আদালত তার ৩ মাসের সাজা পূর্ন বহাল রেখে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এর পর থেকে আসামী রফিকুল ইসলাম পলাতক রয়েছিলেন। তানোর থানায় তার গ্রেফতারি পরোয়ানা আসলে আজ মঙ্গলবার ৯ জুলাই ২০১৯ ইং দুপুর সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এএসআই রকিবুল ইসলাম সঙ্গীও ফোর্স সহ তাকে গ্রেফতার করেন।

পলাতক আসামীর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার তদন্ত (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজকে বলেন, উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেটের ভ্রাম্যমান আদলতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে রফিকুল ইসলামের ৩ মাসের সাজা হলে সে আপিলের মাধ্যমে জেল হাজত থেকে বের হয়ে আসেন। পরবর্তীতে তার রায় পূর্ন বহাল থাকায় গ্রেফতারি পরোয়ানা জারি হয় এবং আমাদের থানায় তার ওয়ারেন্টের কপি আসে। তার প্রেক্ষিতেই তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম স্যারের সঠিক দিক নির্দেশনায় ও পরামর্শের ভিত্তিতে সোর্সের মাধ্যমে খবর নিয়ে তার গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি আমরা। আগামীকাল বুধবার সকালে এই পলাতক আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে। পাশাপাশি আরো যে সব ওয়ারেন্ট ভুক্ত আসামী আছে তাদেরকেউ গ্রেফতারের জোর প্রক্রিয়া চলছে, গোপনে ও প্রকাশ্যে অভিযান চালানো হচ্ছে যে কোন ভাবে তাদেরকে গ্রেফতার করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মোঃ হাফিজুল ইসলাম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.