তানোর থানায় ওসির নেতৃত্বে সকল অফিসার এবং ফোর্সদের মাঝে সার্জিক্যাল ক্যাপ ও মাক্স বিতরণ

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর থানায় জৈনক ইঞ্জিনিয়ার মোঃ আসাদুজ্জামান এর সহযোগিতায় সকল অফিসার ও পুলিশ ফোর্সদের মাঝে সার্জিক্যাল ক্যাপ ও মাক্স বিতরণ করা হয়েছে। আজ রবিবার (১২ জুলাই) ২০২০ ইং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান সামাজিক দুরত্ব বজায়ের মাধ্যমে নিজ অফিস কক্ষে এই সার্জিক্যাল ক্যাপ ও মাক্স গুলো তিনার সহকর্মীদের হাতে তুলে দেন।

এ সময় ওসি সকল অফিসার ও পুলিশ ফোর্সদের সামাজিক দুরত্ব বজায়ের লক্ষ্যে দোকান-পাটে কেনাকাটার সময় কমপক্ষে ৩ ফিট পরপর দূরত্ব বজায় রেখে দাড়ানোর জন্য অনুরোধ জানান। এ সময় সহকর্মীদের প্রতি স্ব স্ব অবস্থান থেকে জরুরী কাজ ছাড়া মাস্ক ব্যতিত বাড়ির বাহিরে না বের হওয়ার জন্য জনসাধারনের মাঝে প্রতিনিয়ত সচেতনতা মূলক প্রচার প্রচারণা চালিয়ে যাওয়ার আহ্বান জানান ওসি ।এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, জৈনক ইঞ্জিনিয়ার মোঃ আসাদুজ্জামান এর সহযোগিতায় থানার সকল অফিসার ও পুলিশ ফোর্সদের মাঝে সার্জিক্যাল ক্যাপ ও মাক্স বিতরণ করা হয়েছে।

এ ছাড়াও আমরা থানা পুলিশসহ বিভিন্ন প্রসাসনের পক্ষ থেকে তানোর থানা এলাকায় প্রতিনিয়ত জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করে চলেছি। তাদের মাঝে বিতরণ করা হচ্ছে মাক্স ও সাবান। এমনকি রাস্তা-ঘাট, দোকান-পাটসহ জনবসতিপূর্ণ এলাকা গুলোতে স্প্রে ম্যাশিন দিয়ে জীবাণুনাশক ওষুধ স্প্রে করা হচ্ছে।

এছাড়াও করোনা ভাইরাসের ঝুঁকি রোধে সামাজিক দূরত্ব বজায়ের লক্ষ্যে জনসাধারণের মাঝে চালানো হচ্ছে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যাপক প্রচার অভিযান।

আমারা কোনভাবেই যেন আক্রান্ত না হই, সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে। একই সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান ওসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.