তানোর থানার ওসির ব্যাক্তিগত উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে ঈদ উপহার বিতরণ

বিশেষ প্রতিনিধি: মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই প্রতিপাদ্যকে যথারীতি সম্মান জানিয়ে, রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ্ পিপিএম বিপিএম এর সঠিক দিক নিদর্শনায় এবং তানোর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ রাকিবুল হাসানের সার্বিক প্রচেষ্টায় তানোর থানা জুড়ে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম থেকেই তা প্রতিরোধে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন থানা পুলিশ।

ইতোমধ্যেই করোনা মোকাবেলায় নিজেদের প্রাণকে তুচ্ছ করে সার্বক্ষণিক সশরীরে উপস্থিত থেকে সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সদের সাথে নিয়ে সামাজিক দুরত্ব বজায়ের মাধ্যমে ব্যাপক গণসচেতনতার লক্ষ্যে গ্রামে গ্রামে পুলিশ ভ্যান নিয়ে মাইকিং, লিফলেট বিতরণ, মাক্স বিতরণ, হ্যান্ড ওয়াস বিতরণ, সাবান বিতরণ, হ্যন্ড গ্লাভস বিতরণ, পিপিই বিতরণ এবং সামাজিক দুরত্ব বজায়ের লক্ষ্যে দোকান ও প্রতিষ্ঠানের সামনে চিত্র অঙ্কনের মতো বিভিন্ন প্রতিরোধ মুলুক ব্যাবস্থা গ্রহণ করেন। পাশাপাশি এলাকার গরীব-অসহায় মানুষ, তৃতীয় লিংঙ্গের মানুষ, নৈশ প্রহরী, মসজিদের ইমাম ও মোয়াজ্জেমসহ বিভিন্ন নিম্ন আয়ের মানুষের মাঝে সাধ্যমতো নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছে।

এর’ই ধারাবাহিকতায় আজ বুধবার (২০ মে) ২০২০ ইং তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের ব্যক্তিগত উদ্দোগে থানার ইনস্পেক্টর (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন’কে সাথে নিয়ে অত্র থানা এলাকার চান্দুরিয়া বাজার, কালিগঞ্জ বাজার, কাশিমবাজার, গোল্লাপাড়া বাজার, তানোর থানার মোড়, চাঁপড়া বাজার, তালন্দ বাজার, মাদারীপুর বাজার এর সকল নাইট গাডদের মাঝে যথাক্রমে, চাউল, ডাউল, আলু, সাবান, খিল সেমাই, লচ্চা সেমাই, চিনিসহ বিভিন্ন খাদ্য উপকরণ বিতরণ করেন।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের সাথে কথা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মহামারী করোনার প্রাদুর্ভাবে জেলার পুলিশ সুপার মহোদয়ের সঠিক দিক নির্দেশনায় শুরু থেকেই আমরা থানা এলাকা বিভিন্ন রকম প্রতিরোধ মুলুক কার্যক্রম অব্যাহত রেখেছি।

যাহা বর্তমানেও চলমান রয়েছে এর’ই ধারাবাহিকতায় বুধবার প্রতিকূল আবহাওয়ার মধ্যেই সামাজিক দুরত্ব বজায় রেখে অত্র এলাকার নৈশপ্রহরীদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ ছাড়াও দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের বিত্তশালীদের এলাকার গরীব ও অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানান। পাশাপাশি এই করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সমাজের মানুষদের সচেতন হওয়াসহ সরকারের সকল নির্দেশনা মেনে চলার আহ্বান জানান ওসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.