তানোরে বজ্রপাতে দুইজনের মৃত্যু

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোর উপজেলায় বজ্রপাতে এক কলেজ ছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার দুবইল ও বাতাসপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুই কৃষক আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  মৃত দুইজন হলেন- বাতাসপুর গ্রামের লোকমান আলীর ছেলে আনসার আলী (৪০) ও দুবইল নামোপাড়া গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে সোহাগ আলী (১৮)।

আহত দুইজন হলেন- বাতাসপুর গ্রামের অনিল সাহার ছেলে আনন্দ সাহা (৩৫) ও হিরেন সাহার ছেলে লিটন সাহা (৩০)। তানোর থানা পুলিশ জানায়, সকালে বাতাসপুর গ্রামের মাঠে কয়েকজন কৃষক ধান কাটছিলেন। এসময় বজ্রপাত হলে কৃষক আনসার আলী ঘটনাস্থলেই মারা যান। আর আহত হন আনন্দ সাহা ও লিটন সাহা। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারা এখন সুস্থ্য আছেন।

অপরদিকে, একই সময় দুবইল মাঠে জমিতে সেচ দিতে গিয়েছিলেন কলেজছাত্র সোহাগ আলী। এসময় বজ্রপাত হলে তারও ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে পরিবারের সদস্যরা লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যান। পুলিশ আরো জানায়, এ ঘটনায় থানায় দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পরিবারের সদস্যদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.