তাড়াইলে জমি নিয়ে বিরোধের জেরে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার-২

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে সোহরাব উদ্দিন নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। জমি নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
এ ঘটনায় মামলা দায়েরের পর দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, তাড়াইল উপজেলার চর তালজাঙ্গা এলাকার মৃত আব্দুল হেকিমের ছেলে মজনু মিয়া (৫০) ও একই এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে রোমান মিয়া (২১)।
সোমবার (৩ এপ্রিল) বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
জানা যায়, মজনু মিয়ার সঙ্গে সোহরাব উদ্দিনের জমি নিয়ে বিরোধ ছিল। রোববার বাড়ির সামনে সোহরাবের নাম ধরে ডাকাডাকি ও অশ্লীল ভাষায় গালি দিতে থাকেন মজনু মিয়া। সোহরাব বাড়ি থেকে বের হয়ে মজনুকে গালি দিতে নিষেধ করেন। এ সময় মজনু ক্ষিপ্ত হয়ে সোহরাবের শার্টের কলার ধরে মাটিতে ফেলে দেন। মজনু ও তার সহযোগীরা সোহরাবকে এলোপাথাড়ি কিল-ঘুষি ও লাথি মারেন। সোহরাব অজ্ঞান হয়ে পড়লে মজনু ও তার সহযোগীরা পালিয়ে যান। স্থানীয়রা সোহরাবকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আল আমিন হোসাইন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সোহরাবের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সোহরাবের ছেলে মো. মনিরুজ্জামান রুবেল চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে তাড়াইল থানায় হত্যা মামলা করেছেন। মজনু মিয়া ও রোমান মিয়াকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.