তদন্ত প্রমানিত ব্যবস্থা নিতে সিভিল সার্জনের সুপারিশ 

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলার রতনীবাড়ি কমিউনিটি ক্লিনিকের (সিএইচসিপি) ফারুক হাসানের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কমিউনিটি বেইজড হেলথ্ কেয়ার, স্বাস্থ্য অধিদপ্তর (সিবিএইচসি) কার্যালয়ে সুপারিশ করেছেন সিভিল সার্জন ডা.মো.ফজলুর রহমান। 
ক্ষমতার অপব্যবহার করে দায়িত্ব অবহেলা, অফিস ফাঁকি এমনকি বিভিন্ন প্রতিষ্ঠানের সভাপতিসহ অন্যান্য কাজে জরিত থাকায় কমিউনিটি ক্লিনিকে অবস্থান করতেই পারছেন না। সপ্তাহে দু,একদিন অবস্থান করলেও এক ঘন্টার মধ্যে ক্লিনিক ত্যাগ করেন। এ সব অভিযোগ তুলে গত ১৩ অক্টোবর মঙ্গলবার সিভিল সার্জন কার্যালয়ে রবিউল ইসলাম রবি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগের ভিত্তিতে ডা.তোফায়েল আহম্মেদকে আহবায়ক করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে সিভিল সার্জন কার্যালয়। জানা গেছে, তদন্ত কমিটি সরেজমিন তদন্ত করে অভিযোগ প্রমানিত হয়েছে মর্মে সিভিল সার্জন বরাবরে প্রতিবেদন দায়ের করেন।
সিভিল সার্জন ডা.ফজলুর রহমান বিটিসি নিউজকে জানান, তদন্ত প্রতিবেদন হাতে পেয়েছি সি এইচ সি পি ফারুক হাসান অভিযুক্ত, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কমিউনিটি বেইজড হেলথ্ কেয়ার (সিবিএইচসি) কার্যালয়ে সুপারিশ পাঠিয়েছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.