তথ্যমন্ত্রী সারাক্ষণ মিথ্যাচার করেন : মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বর্তমান এই অবৈধ সরকারের তথ্যমন্ত্রী সারাক্ষণ মিথ্যাচার করতেই থাকেন। অন্যদিকে সেতুমন্ত্রী ওবায়দুল সাহেব তো রয়েছেনই।’
রোববার (৭ মে) দুপুরে ঠাকুরগাঁও মির্জা রুহুল আমিন মিলনায়তনে সদর উপজেলা বিএনপির সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন এই সরকার গঠন করেছে। তাদের সেই শক্তি নাই এই সরকার থাকাকালীন ঠিকমতো ও সুষ্ঠু নির্বাচন করার।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের সমালোচনা করে বলেন, ‘এই সরকার ২৪ ঘণ্টায় গালিগালাজ করে আমাকে মিথ্যাচার করেন। আমি যা বলি তা তাদের গায়ে সহ্য হয় না তাই তারা মিথ্যাচার করতে থাকেন।’
আমরা এই জাতি একটা ক্রান্তিলগ্নে উপস্থিত হয়েছি উল্লেখ করে তিনি আরও বলেন, আগামী নির্বাচনের মধ্যদিয়ে সিদ্ধান্ত হবে যে দেশে গণতন্ত্র, স্বাধীনতা ও মানুষের অধিকার থাকবে কিনা। মানুষ ভোট দিতে পারবে কি পারবে না। বর্তমান সরকার আমাদের সমস্ত সংসারকে তছনছ করে দিয়েছে।দেশকে তছনছ করে দিয়েছে। তাকে সরিয়ে জনগণের দ্বারা নির্বাচিত কল্যাণমূলক সরকার নিয়ে আসতে হবে।
ফখরুল বলেন, আমরা পরিষ্কার করে বলে দিয়েছি এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। সরকারকে পদত্যাগ করতে হবে এবং তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা দিয়েই নতুন নির্বাচনের মধ্যমে দেশে উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির বাংলাদেশ বিনির্মাণের জন্য লড়াই করতে হবে। তাই আমরা ১০ ও ২৭ দফা দাবি দিয়েছি। সেই ২৭ দফার মধ্যদিয়ে আমরা এই দেশের আমূল পরিবর্তনের কথা বলেছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, যুব দলের সভাপতি আবুনুর চৌধুরী ও অন্যান্য নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.