ঢাকা রাজধানীর খিলক্ষেতে যুবক খুন, গুরুতর আহত অবস্থায় ১ জনকে উদ্ধার…!

ঢাকা প্রতিনিধি: রাজধানীর ঢাকা খিলক্ষেতে সোমবার দিবাগত রাত আনুমানিক ৩টার সময়ে পূর্ব শত্রুতা জের ধরে রাকিব (২৫) নামের এক যুবককে পিটিয়ে এবং ছুরির আঘাত করে হত্যা করা হয়েছে। পাশাপাশি উক্ত এলাকার বাসিন্দা মিলন (২৬) কে হাত-পা বেধে হাতুড়ি ও ছুরি দিয়ে গুরুতর জখম করা হয়।
সরোজমিনে অনুসন্ধানে জানা যায় – খিলক্ষেত থানাধীন বরুয়া লঞ্জনীপাড়া এলাকার হবি মিয়ার ছেলে রাকিব মাছ ধরতে রাতে বাড়ী থেকে বের হয়।সকালে বাড়ীর কাছে খেলার মাঠে ছেলেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে পিতা হবি মিয়া আগারগাও ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাকিবের মৃত্যু হয়।
এদিকে ৮ জন মুখোশ পরা ব্যাক্তিরা রাত ৩টার পরে মিলনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে মৃত ভেবে ইকবাল দেওয়ান ও হাবু সহ অন্যান্যরা রুমে তালা মেরে পালিয়ে যায়। সকালে মিলনের স্বজনেরা তাকে উদ্ধার করে কুর্মিটোলা মেডিকেলে নিয়ে যায়। মিলনের অবস্থা এখন অনেকটা উন্নতির দিকে। কেন একই রাতে উক্ত এলাকায় এমন দুটি দুর্ঘটনা ঘটল?
প্রশ্নের জবাবে এলাকাবাসীরা জানান – এলাকাতে থানা পুলিশের আসা যাওয়া কম থাকায় এখানকার স্থানীয় মাদক ব্যাবসায়ীরা চরম বেপরোয়া। শাহজালাল বালুর মাঠে জাহাংগীর ওরফে কোটিপতি জাহাংগীর,জামির এবং কথিত ছাত্রলীগ সমর্থক হায়দার আলীর ছেলে মাহাবুব এলাকার ইয়াবা ও জুয়া খেলার নিয়ন্ত্রক। অজানা কারনে তারা প্রশাসনের ধরাছোঁয়ার বাহিরে থাকে। কারণ বরুয়া ব্যাংকের ম‌োড় ওই এলাকার নিয়ন্ত্রক। আগেও এই মিলনের সাথে সদ্য মাদক মামলায় জামিনে আসা সাইফুল এবং গাঁজা ব্যবসায়ী মরজুন এর সাথে বিরোধ ছিল জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.