ঢাকা ডিনামাইটসকে ২০ রানে হারিয়ে জয় তুলে নিল রাজশাহী কিংস

বিটিসি স্পোর্টস ডেস্ক:আজ বুধবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ট আসরের ১৭তম ম্যাচে ঢাকা ডিনামাইটসকে ২০ রানে হারিয়ে জয় তুলে নিল রাজশাহী কিংস।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রাজশাহী।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে তাদের সংগ্রহ ৬ উইকেটের বিনিময়ে ১৩৬ রান। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ঢাকার সংগ্রহ ১১৬ রান।

দিনের শুরুতে রাজশাহীর হয়ে ওপেনিংয়ে নামেন অধিনায়ক মেহেদি হাসান মিরাজ এবং শাহরিয়ার নাফিস। মিরাজ ১ রানে বিদায় নিলেও শাহরিয়ার নাফিস ২৭ বলে করেন ২৫ রান। তিন নম্বরে নেমে মার্শাল আইয়ুব ৩১ বলে করেন ৪৫ রান। এরপর রায়ান টেন ডয়েসকাট করেন ১৬ রান, জাকির হাসান করেন ২০ রান, সেকুগে প্রসন্ন করেন ২ রান, ক্রিশ্চিয়ান জোঙ্কার করেন ৯ রান এবং ইসুরু উদানা ৩ রান করে অপরাজিত থাকেন।

ঢাকার হয়ে বল হাতে সুনীল নারাইন নেন তিনটি উইকেট। অধিনায়ক সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল এবং আলিস ইসলাম তুলে নেন একটি করে উইকেট।

ঢাকার পক্ষে ১৩৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ওপেনার সুনীল নারাইন ১ এবনং হজরত উ ল্লাহ জাজাই ৬ রান করে সাজঘরে ফেরেন। তিন নম্বরে ক্রিচে আসা আন্দ্রে রাসেল করেন ১১ রান। রনি তালুকদার ১৪, অধিনায়ক সাকিব ১৩, কাইরন পোলার্ড ১৩, নাঈম শেখ ১৭, রুবেল হোসেন ০ এবং নুরুল হাসান সোহান করেন ২১ রান। ইনিংস শেষে আসিফ হাসান ৬ এবং আলিস ইসলাম ০ রানে অপরাজিত থাকেন।

রাজশাহীর হয়ে বল হাতে কামরুল ইসলাম রাব্বি নেন দুটি উইকেট। স্পিনার আরাফাত সানি নেন তিনটি উইকেট। অধিনায়ক মেহেদি হাসান মিরাজ নেন দুটি উইকেট। ইসুরু উদানা ও মোস্তাফিজুর রহমান নিজেদের ৪ ওভারে নেন একটি করে উইকেট তুলে নেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.