ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়েতে পেয়াজভর্তি ট্রাক উল্টে চালক হেলপারসহ আহত-২

বিশেষ প্রতিনিধি: পদ্মা সেতু সংলগ্ন ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়েতে পেয়াজভর্তি একটি ট্রাক উল্টে চালক হেলপারসহ ২ জন আহত হয়েছে। পদ্মাসেতু এলাকায় দায়ীত্বরত পুলিশ সদস্যরা তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।
এসময় কয়েক ঘণ্টা যান চলাচল বিঘ্নিত হয়। ধারণা করা হচ্ছে অতিরিক্ত লোডের কারণে চাকা ফেটে দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, ফরিদপুর থেকে পেয়াজ ভর্তি করে একটি ট্রাক চট্টগ্রাম যাচ্ছিল।
শনিবার (২৪ ডিসেম্বর) রাত আনুমানিক ১২টার দিক ট্রাকটি ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের পদ্মাসেতু সংলগ্ন শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের তস্তারকান্দি এলাকায় পৌঁছলে ট্রাকের চাকা ফেটে মহাসড়কের ওপর উল্টে যায়। এতে ট্রাকের চালক নিজাম (২২) ও হেলপার আহত হয়। পদ্মাসেতু থানা পুলিশের একটি দল তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে আহত চালক ও হেলপারকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
খবর পেয়ে পরে শিবচর হাইওয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মধ্যরাতে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে। এসময় কয়েক ঘণ্টার জন্য মহাসড়কে যান চলাচল বিঘ্নিত হয়।
পদ্মাসেতু এলাকায় দায়ীত্বরত পুলিশের এসআই আল মামুন বিটিসি নিউজকে বলেন, আমরা নিয়মিত টহলে থাকাকালীন ট্রাকটি মহাসড়কের ওপর উল্টে যাওয়ার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে এসে আহত চালক ও হেলপারকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছি। ধারণা করছি ট্রাকটি ওভারলোড হওয়ার কারণে চাকা ব্লাস্ট হয়ে উল্টে পড়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.