ঢাকায় জননেত্রী শেখ হাসিনা পরিষদের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

উজিরপুর প্রতিনিধি: আজ সোমবার ঢাকায় জননেত্রী শেখ হাসিনা পরিষদের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় অগ্রণী ভূমিকায় ছিলেন জননেত্রী শেখ হাসিনা পরিষদের কার্যকরী সভাপতি, এ্যাগ্রোভিটার চেয়ারম্যান, বরিশাল উন্নয়ন ফোরামের সভাপতি বিশিষ্ট শিল্পপতি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নৌকার কান্ডারী ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন। শুধু তাই নয় নৌকাকে বিজয়ী করতে তিনি একের পর এক ব্যতিক্রমী আয়োজন করে যাচ্ছেন।

বরিশাল-২ (উজিরপুর- বানারীপাড়া) আসনে নৌকার প্রচার প্রচারণায় তিনি একধাপ এগিয়ে। উজিরপুরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন এর পক্ষে নৌকার প্রচারনায় হাতি এখন উজিরপুরে। হাতির গায়ে নৌকার পোষ্টার ফেষ্টুন লাগিয়ে প্রতিদিন একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ঘুরে বেড়া”েছ হাতি ও তার মাহুত। তার সম্মানে বিভিন্ন এলাকায় মোটর শোভাযাত্রা অব্যাহত রয়েছে। উজিরপুর-বানারীপাড়ায় বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষাবৃত্তি, উন্নয়ন মূলক কাজ, হতদরিদ্রদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছেন। তার সমর্থকরা জানান, তিনি মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে দুই উপজেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালন করবেন।

এলাকায় নৌকার প্রচার প্রচারনা ছাড়া অন্য কোন প্রচার প্রচারণা নেই বললেই চলে। চায়ের দোকান থেকে শুরু করে বিপণী বিতানগুলোতে ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেনকে নিয়ে আলোচনার খোরাকে পরিনত হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.