ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন সভাপতি মামুন, সম্পাদক সেলিম 

বিশেষ প্রতিনিধি: ঢাকাস্থ মাদারীপুর জেলা সাংবাদিক সমিতির ২০২১ -২০২২ মেয়াদে সভাপতি পদে যুগান্তরের মামুন ফরাজী ও সাধারণ সম্পাদক পদে ইভিনিং নিউজের এবিএম সেলিম আহমেদ নির্বাচিত হয়েছেন। আজ শনিবার (২১ শে নভেম্বর) ২০২০ ইং দুপুরে রাজধানীর একটি রেস্তরায় দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠিত হয়ে।
কমিটিতে সহ-সভাপতি পদে আমার বার্তার শিকদার আব্দুস সালাম,, এবিনিউজের সারোয়ার কবির এবং ডেইলি স্টারের আশুতোষ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সময় টিভির এম এ মান্নান মিয়া ও যুগান্তরের হাবিবুর রহমান খান, কোষাধ্যক্ষ পদে টাইম নিউজের আবু বক্কর, সাংগঠনিক সম্পাদক পদে ডিবিসি নিউজের জাহিদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জাগোউজের সালাহ উদ্দিন মাহমুদ, দপ্তর সম্পাদক পদে আমাদের অর্থনীতির ইসরাফিল হাওলাদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সন্ধ্যাবাণীর আবুল খায়ের খান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক বাংলাদেশ জার্নালের শামীম আহসান, জনকল্যাণ সম্পাদক পদে ভোরের কাগজের রুমানা জামান  নির্বাচিত হন।
কার্যনির্বাহী সদস্য পদে সৈয়দ আফজাল হোসেন (ডেইলি সান), মানবকণ্ঠের মোশারফ হোসেন বাবলু, শামিমা ইয়াসমীন (বাসস), মোসাদ্দদেক আল মাহমুদ (ইউএনবি), প্রসূণ আশীষ (সময় টিভি), মঞ্জুুরুল করিম (কালের কণ্ঠ), মনির  হোসেন (সময় টিভি), জিহাদুল ইমলাম ( ভিনিউজ) ও সুব্রত মণ্ডল (যুগোবার্তা ডটকম)।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.