ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক

ফরিদপুর প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয়বাংলা দিঘীর পাড় এলাকায় বনফুল পরিবহনে তল্লাশি চালিয়ে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

আজ সোমবার (১৩ জুলাই) দুপুরে ফরিদপুর মহাসড়কের জয়বাংলা দিঘির পাড় এলাকায় তাদের বহনকারী বাস পৌঁছালে তল্লাশি চালিয়ে ফেনসিডিলসহ ওই দুই ব্যক্তি আটক করা হয়।

তারা হলেন, খুলনা জেলার পাইকগাছা থানার মৃত ইমতিয়াজ বাইনের ছেলে আব্দুর রশিদ (৭০) ও সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার মৃত লক্ষীকান্ত বৈরাগীর ছেলে শ্বশান বৈরাগী (৫৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গায় তল্লাশি চৌকি বসায় ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ।

আজ সোমবার (১৩ জুলাই) দুপুরের দিকে মহাসড়কের জয়বাংলা দিঘির পাড় এলাকায় খুলনা থেকে ঢাকাগামী বনফুল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৫১৭০) থামিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় বাসের ভেতরে ব্যাগে সংরক্ষিত অবস্থায় ১০৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, আটক ২ জনই মাদক পাচারের সঙ্গে জড়িত। তারা সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকাসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে। গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.