ডেঙ্গুর প্রকোপে কাঁপছে সারা দেশ, স্বাস্থ্যমন্ত্রী কোথায়?

ফাইল ছবি

মানিকগঞ্জ প্রতিনিধি:  যেখানে ডেঙ্গুর প্রকোপে কাঁপছে সারা দেশ। এদিকে ঈদের ছুটিতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ঢাকা না ছাড়ার আহ্বান জানিয়েছেন মন্ত্রীপরিষদ বিভাগ। তবে এই উদ্বেগের মধ্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক কোথায়? তিনি দেশে নাকি দেশের বাইরে অবস্থান করছেন তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের একাধিক সূত্র জানিয়েছে, তিনি সপরিবারে মালয়েশিয়ায় পারিবারিক সফরে গিয়েছেন। তবে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা জানিয়েছেন, মন্ত্রী বন্যাদুর্গতদের সাহায্যার্থে তার নির্বাচনি এলাকা মানিকগঞ্জে অবস্থান করছেন। যদিও মানিকগঞ্জের জেলা প্রশাসক জানিয়েছেন, স্বাস্থ্যমন্ত্রী জেলায় আছেন এমন খবর তার জানা নেই।

তবে মন্ত্রণালয়ের  নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন কর্মকর্তা বলেন, গত শনিবার (২৭ জুলাই) স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সপরিবারে মালয়েশিয়া ভ্রমণে গিয়েছেন। সাতদিন পর তার দেশে ফেরার কথা রয়েছে।

মানিকগঞ্জ প্রতিনিধি জানান, বন্যা দুর্গত এলাকা বা তার নিজের এলাকা হলেও এটাই সত্য যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এখানে নেই। এলাকায় আসলে অবশ্যই জানার কথা। তবে অনেক সূত্রে জেনেছি তিনি দেশের বাইরে আছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.