ডিএমপির ভ্রাম্যমান আদালতে গুলশানের স্বপ্ন সুপারশপ ও এ্যাবাকাস রেস্টুরেন্টকে লক্ষাধিক টাকা জরিমানা

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে নিত্য পণ্যের দাম নিয়ন্ত্রণ, খাদ্যদ্রব্যে ভেজাল ও পচা-বাসি, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত প্রতিরোধে রাজধানী জুড়ে শুরু হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ভ্রাম্যমান আদালত।
পবিত্র রমজান মাস জুড়ে চলমান ডিএমপির বিশেষ অভিযানের অংশ হিসেবে বুধবার (৬ এপ্রিল) ২০২২ ইং দুপুরে ডিএমপির এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ডা. সঞ্জীব দাশ এর নেতৃত্বে ডিবি ও ক্রাইম বিভাগের সমন্বয়ে একটি দল রাজধানীর গুলশান এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।
উক্ত ভ্রাম্যমান আদালত গুলশান-১ এ স্বপ্ন সুপারশপকে বিএসটিআই এর ছাড়পত্র ব্যতীত আমদানিকৃত খাদ্যপণ্য বিক্রয়, বিএসটিআই এর লাইসেন্স ব্যতীত বিএসটিআই এর লোগো ব্যবহার ও পণ্যের মোড়কে উৎপাদনকারীর পূর্ণাঙ্গ ঠিকানা না থাকায় ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করে।
একই এলাকার এ্যাবাকাস রেস্টুরেন্টে পরিচালনার লাইসেন্স না থাকা, অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি, বাসি মুরগি রান্নার জন্য রাখা ও বার্গার তৈরির জন্য পাউরুটির প্যাকেটে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় ১ লক্ষ টাকা জরিমানা করে ডিএমপির ভ্রাম্যমান আদালত।
এ সময় প্রসিকিউটর হিসেবে বিএসটিআই ফিল্ড অফিসার সিকান্দার মাহমুদ ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন। ইতোপূর্বে পবিত্র রমজান মাসে ডিএমপির এ অভিযান সাধারণ মানুষ ও বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর এ বিশেষ অভিযান পবিত্র রমজান মাস জুড়ে অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.