ডিএমপির গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজাসহ ০১ মাদক কারবারি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।
এর’ই ধারাবাহিকতায় রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে ৮ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ।
গ্রেফতারকৃতের নাম- মোঃ শাওন মিয়া। গতকাল বুধবার (২৪ নভেম্বর) ২০২১ ইং সন্ধ্যা ৬টা ২০ ঘটিকায় ভাটারা থানার প্রগতি স্মরণী বসুন্ধরা আবাসিক এলাকায়  অভিযান চালিয়ে তাকে গাঁজাসহ গ্রেফতার করে সংঘবদ্ধ অপরাধ, গাড়ী চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।
গোয়েন্দা মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ আশরাফুল ইসলাম বিটিসি নিউজকে জানান, মহানগরীতে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে সংবাদ আসে যে, ভাটারা থানার  প্রগতি স্মরণী বসুন্ধরা আবাসিক এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করে ০৮ (আট) কেজি গাঁজাসহ শাওনকে গ্রেফতার করা হয়।
তিনি বলেন, গ্রেফতারকৃত শাওন ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ভাটারা থানায় মামলা রুজু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৫-শে নভেম্বর) ২০২১ ইং ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.