ডাকাতি ও ধর্ষণ’ই তাদের উদ্দেশ্য ছিল : খাগড়াছড়ি’র এসপি

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সদরের বলপাইয়া আদামে এক পাহাড়ি বাড়িতে ডাকাতি ও গণধর্ষণের নেপথ্যকাহিনী উদঘাটন করেছে পুলিশ। ঘটনায় ৯ জন পেশাদার ডাকাত অংশ নেয়। ডাকাতি ও একই সাথে ধর্ষণই তাদের উদ্দেশ্য ছিল বলে জানান খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ আব্দুল আজিজ।

চাঞ্চল্যকর ঘটনা নিয়ে আজ রবিবার (২৭ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ির পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে ব্রিফিং করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ও খাগড়াছড়ির পুলিশ সুপার মোঃ আব্দুল আজিজ।

পুলিশ সুপার আব্দুল আজিজ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত বুধবার দিনগত মধ্যরাতে সংগঠিত ঘটনার পরপরই পুলিশ ব্যাপক অভিযান চালিয়ে জড়িতদের মধ্যে খাগড়াছড়ির বিভিন্ন এলাকা ও চট্টগ্রাম থেকে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে স্বর্ণ বিক্রির টাকা, লুণ্ঠিত টাকা ও মোবাইল সেটসহ ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্র উদ্বার করা হয়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন জানান, এর সাথে রাজনৈতিক কোনো সম্পৃক্ততা পাওয়া যায়নি।

এদিকে আজ রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে পুলিশের হাতে আটক ধর্ষক ৭ ডাকাতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গতকাল শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে গণধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে (২৬) খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। পরে আদালতে ২২ ধারায় জবানবন্দি নিয়ে মা পুষ্পরানী চাকমার হেফাজতে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খাগড়াছড়ি প্রতিনিধি কে এম মোসাদেক হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.