ডাকাতির প্রস্তুতিকালে মোহনপুর থানা পুলিশ কর্তৃক সরঞ্জামাদিসহ ডাকাতদলের চার জন গ্রেফতার

রাজশাহী জেলা পুলিশ: অদ্য ০২-৬-২০২০ ইং তারিখ রাত্রি অনুমান ১২.১৫ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে রাজশাহীর মোহনপুর থানা পুলিশের একটি টিম ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের চারজন সদস্যকে গ্রেফতার করে এবং এ সময় তাদের নিকট হতে ডাকাতি কাজের জন্য ব্যবহৃত দুইটি ছুরি, চারটি লোহার রড, একটি প্লাস, একটি বোল্ট কাটার টুলস ও মোবাইল ফোন উদ্ধার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে ১। মোঃ হৃদয় হোসেন(২০), পিতা-মোঃ তোজাম্মেল হক তোতা, সাং-গোপইল, ২। মোঃ সোহাগ হোসেন(২১), পিতা-আব্দুল হালিম, ৩। মোঃ মুজাহিদ হোসেন(২১), পিতা-মোঃ সুলতান উদ্দিন, উভয় সাং-বাদেজল, ৪। আকাশ আহমেদ(২১), পিতা-মোঃ সাইদুর রহমান, সর্বথানা-মোহনপুর, জেলা-রাজশাহী। উল্লেখ্য যে, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম এর দিকনির্দেশনায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে মোহনপুর থানার একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে ০২-৬-২০২০ ইং তারিখ রাত্রি অনুমান ১২.১৫ টার দিকে রাজশাহীর মোহনপুর থানাধীন গোপইল গ্রামস্থ গোপইল ব্রিজের নীচ হতে ডাকাতির প্রস্তুতিকালে উক্ত চারজনকে ডাকাতির সরঞ্জামাদিসহ গ্রেফতার করতে সক্ষম হয় এবং ডাকাতদলের আরো কয়েকজন পালিয়ে যায়।

এ বিষয়ে মোহনপুর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা রুজু করা হয়েছে এবং আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.