ঠিকাদার অপহরণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার, ৫ দিনের রিমান্ড আবেদন

ফেনী প্রতিনিধি: ফেনীতে ঠিকাদারকে অপহরণ মামলায় জানে আলম দুলাল নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানে আলম সদর উপজেলার শর্শদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহসভাপতি।
আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ভোরে গোয়েন্দা পুলিশের একটি দল শর্শদি ইউনিয়নের জাহানপুর থেকে তাকে গ্রেপ্তার করে। পরে বিকেলে আসামীকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইনের আদালতে পেশ করে ৫দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আগামী রবিবার রিমান্ডের শুনানি অনুষ্ঠিত হবে।
বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. নুরুজ্জামান। তিনি জানান, আজ বৃহস্পতিবার ভোরে গোয়েন্দা পুলিশের একটি দল শর্শদি ইউনিয়নের জাহানপুর থেকে তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে লাইসেন্সকৃত ১টি শর্টগান ও তার ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।
আদালত সূত্রে জানা যায়, জানে আলমের বিরুদ্ধে জেলা প্রশাসনে গ্রাম পুলিশের (চৌকিদার-দফাদার) পোশাক সরবরাহের দরপত্র জমা দিতে আসা খলিলুর রহমান নামে এক ঠিকাদারকে অপহরণের অভিযোগ রয়েছে।
এ ঘটনায় খলিলুর রহমান বাদী হয়ে ইউপি চেয়ারম্যান জানে আলম দুলালসহ ৫জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২-৩জনকে আসামী করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলার অন্য ৪ জন আসামী সফিকুল ইসলাম সম্রাট, মো. সালাউদ্দিন, কামরুল হাসান সাব্বির ও মো. রাসেল হোসেন কারাগারে রয়েছেন। তাদের মধ্যে সম্রাট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.