ঠাকুরগাঁওয়ে বড় ভাইয়ের নামে জাল ভোট দিতে এসে ছোট দুই ভাই আটক 

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায়  তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বড় ভাইয়ের ভোট দিতে এসে অসীম (১৫) সফিকুল (১৭) নামে দুই কিশোর ছোট ভাইকে আটক করা হয়েছে। তারা দুজনেই তাদের বড় ভাইদের ভোট দিতে এসেছিলেন বলে তারা ‍জানান।
গতকাল রবিবার (২৮ নভেম্বর) ঠাকুরগাঁওয়ের বালীয়াডাঙ্গী উপজেলার ৭নং আমজানখোর ইউনিয়নের তারাঞ্জুবারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়।
অসীমের বড় ভাই অনন্ত ও সফিকুলের বড় ভাই জাহাঙ্গীর ইসলাম ‍দু’জনই ঢাকায় থাকেন। তাদের হয়েই ভোট দিতে এসেছিলেন অভিযুক্ত দুই কিশোর। অসীম ভোট দিতে পারলেও সফিকুল ভোট দেওয়ার আগেই আটক হন।
আটক সফিকুল জানান, আমার বড় ভাই ঢাকায় চাকরি করেন। তার ভোটটা দিতে এসেছিলাম। আমি জাল ভোটে দিতে চাইনি। কিন্তু মানিক নামে একজন আমাকে জোরপূর্বক ভোটকেন্দ্র পাঠাই ভোট দেওয়ার জন্য। নৌকা মার্কার লোক ছিলেন তিনি।
অপরদিকে অসীম বলেন, আমার বড় ভাইও ঢাকায় থাকেন। আমি বড় ভাইয়ের ভোট দিয়েছি। আসতে চাইনি। আমাকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য পাঠিয়েছিলেন আমার বাবা। আমি নৌকা মার্কায় ভোট দিয়েছি।
আমজানখোর তারাঞ্জুবারী ভোটকেন্দ্রে দায়িত্বরত রিটার্নিং অফিসার রাকিবুজ্জামান বিটিসি নিউজকে বলেন, তারা দুজনে তাদের বড় ভাইয়ের ভোট দিতে এসেছিল। যেটিকে আমরা জাল ভোট বলে থাকি। আমরা তাদেরকে তাৎক্ষণিকভাবে আটক করেছি। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.