ঠাকুরগাঁওয়ে দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৯

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বড় খোচাবাড়ী এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জনে। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৩০ জন। এদিকে নিহতের সংখ্যা আরও বাড়বে বলে ধারণা করছে স্থানীয় লোকজন।

আজ শুক্রবার (২ আগষ্ট) সকাল সাড়ে ৭ টার দিকে সদর উপজেলার বড় খোচাবাড়ী, বলাকা উদ্যান গেট সংলগ্ন ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে ডিপজল কোচের সঙ্গে লোকাল নিশাত বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সাতজন নিহত মারা যান।

আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ও রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

স্থানীয়ওদের বরাত দিয়ে জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দীন বিটিসি নিউজকে বলেন, দুর্ঘটনার সময় ঘটনাস্থলে নিহত হয়েছেন সাতজন। পরে হাসপাতালে নেয়া হলে আরও একজন মারা যায়। এরপর গুরুত্বর অবস্থায় রংপুরে মেডিকেলে নেয়া হয় পাঁচজনকে। সেখানেও মারা যান একজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান বিটিসি নিউজকে বলেন, ‘ঠাকুরগাঁওয়ের লোকাল বাস নিশাদ ও ডিপজল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সাত জনের মৃত্যু হয়। আমরা এখনও নিহত ও আহতদের পরিচয় জানতে পারিনি।

সদর থানার ওসি আশিকুর রহমান বিটিসি নিউজকে জানান, ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী ডিপজল এন্টারপ্রাইজ নামে একটি বাসের সঙ্গে ঠাকুরগাঁও থেকে দিনাজপুরগামী নিশাত পরিবহন নামে অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। সংঘর্ষের পর দুটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

তিনি আরও জানান, নিহতদের মধ্যে পাঁচজন নারী ও দুইজন পুরুষ। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা বাস দুটি উদ্ধার করেছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.