ঠাকুরগাঁওয়ে ঘুষ লেনদেনের সময় দুদকের কাছে ভূমি কর্মকর্তা ধরা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের ভুমি সেবা দেওয়ার বিপরীতে সরকারের নির্ধারিত ফি বাদ দিয়ে অতিরিক্ত অর্থ আদায়সহ ঘুষ গ্রহণের সময় দুদকের কাছে ধরা পড়েছে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা।
আজ মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) দুপুরে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়ন ভূমি অফিসে অভিযান পরিচালনা করে সহকারী কর্মকর্তা রফিকুল ইসলামকে আটক করে দুদক।

এসময় উপসহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম, এআই ওবাইদুর রহমান, প্রধান সহকারী রেজাউল করিমসহ অনেকে উপস্থিত ছিলেন।

উপ-সহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ২০২০ সালে দুদকের হটলাইন নম্বরে অভিযোগ করেন ওই ইউনিয়নের সেবাগ্রহণকারী কয়েকজন কৃষক। সে বিষয়ে তদন্ত করতে এসে প্রমাণ এবং টাকা লেনদেনের সময় তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রয়োজনীয় প্রমাণসহ সবকিছু হস্তান্তর করবো, তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন। তবে কত টাকাসহ তাকে আটক করা হয়েছে এ বিষয়ে পরিষ্কার করেননি দুদক কর্মকর্তারা।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুদকের কর্মকর্তারা অভিযান শেষে ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে আমার জিম্মায় দিয়েছেন। অপরাধ পর্যালোচনা করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.