ট্রেনে পাথর নিক্ষেপের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ও সভা

নিজস্ব প্রতিবেদক: চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ও সভা করেছেন পশ্চিমাঞ্চল রেলের কর্মকর্তা-কর্মচারীরা। বৃহস্পতিবার দুপুরে পশ্চিমাঞ্চল রেলের প্রধান কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচি থেকে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করে ট্রাফিক ইন্সপেক্টর বায়েজিদ হোসেনকে আহত করার তীব্র প্রতিবাদ জানানো হয়। একইসঙ্গে এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক মজিবুর রহমান, প্রধান প্রকৌশলী রমজান আলী, চিফ কমার্শিয়াল ম্যানেজার মিহির কান্তি গুহ, রেলওয়ে শ্রমিক লীগের ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল হক, সাধারণ সম্পাদক এম আক্তার হোসেন, আরবিআর সদর দফতর শাখার সভাপতি মোতাহার হোসেন বুল, সাধারণ সম্পাদক মেহেদি হাসান প্রমুখ।

সংশ্লিষ্টরা জানান, গত ৩০ এপ্রিল সকালে পেশাগত দায়িত্ব পালনকালে দৌলতপুর স্টেশনের পার্শ্ববর্তী এলাকায় বাইরে থেকে ছুঁড়ে মারা একটি পাথরে মাথায় আঘাত পান ট্রাফিক ইন্সপেক্টর বায়েজিদ। এতে তিনি সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে ওইদিন বিকালে সংকটাপন্ন অবস্থায় শিকদার বায়েজিদকে এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.