ট্রেনে কাটা পড়ে একই দিন দুই নারীসহ তিনজনের মৃত্যু


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানা এলাকায় একই দিন ট্রেনে কাটা পড়ে দুই নারীসহ তিন জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (৭ মে) সকালে বগুড়ার সোনাতলা, তালোড়া এবং দুপুরে জয়পুরহাট জেলার আক্কেলপুর স্টেশনের পাশে এই দুর্ঘটনাগুলো ঘটে। এসব ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় পৃথক তিনটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে ।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন বিটিসি নিউজকে জানান, রোববার সকাল সাতটার দিকে বগুড়ার তালোড়া স্টেশনে বোনারপাড়াগামী পদ্মরাগ ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে ট্রেনের নিচে পড়ে গিয়ে কহিনুর বেগম (৫৫) নামের এক নারী মারা যান। সে বগুড়ার আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম এলাকার আমজাদ হোসেনের স্ত্রী।
অপরদিকে একই ট্রেনে সকাল আটটার দিকে সোনাতলা স্টেশনের পাশে তানজিলা আক্তার (৩০) নামের এক নারী ট্রেনে কাটা পড়ে মারা যান । তিনি সোনাতলা উপজেলার হাফেজ উদ্দীনের মেয়ে।
একই দিন দুপুরে জয়পুরহাট জেলার আক্কেলপুর স্টেশনের আউটার সিগনালের পাশে অজ্ঞাত পরিচয় এক ব্যাক্তি (৪০) কোন একটি ট্রেনে কাটা পড়ে মারা যায়। দুই নারীর মরদেহ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে এবং অপর অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.