‘ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা ২০২২ এর ফলাফল প্রকাশ’

রাজশাহী জেলা পুলিশ: “চাকরি নয়, সেবা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৯/০৩/২০২২২ তারিখ রাত ১০.০০ টায় পুলিশ লাইনস ড্রিল শেডে রাজশাহীর পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) Gi সার্বিক তত্ত্বাবধান ও সভাপতিত্বে রাজশাহী জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ এর মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।
পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার। পাশাপাশি উত্তীর্ণ প্রত্যেক প্রার্থীর হাতে মিষ্টির প্যাকেট তুলে দেওয়া হয়। প্রার্থীদের অনেকে তাদের তাৎক্ষনিক অনুভূতি ব্যক্ত করেন। মেধা ও যোগ্যতার ভিত্তিতে অত্যন্ত স্বচ্ছতার মাধ্যমে নিয়োগ পাওয়ায় তারা আবেগপ্রবণ হয়ে পড়েন।
পুলিশ সুপার পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণদের দেশপ্রেম, সততা, পেশাদারিত্ব ও সেবার মনোভাব নিয়ে পুলিশ বিভাগে চাকরি করার আহবান জানান। উল্লেখ্য যে, রাজশাহী জেলা পুলিশে কনস্টেবল পদে ৭২ জন শুন্যপদের বিপরীতে অনলাইনে রাজশাহীর মোট দশ হাজার আবেদন করেন।
নতুন নিয়মে প্রিলিমিনারি স্ক্রিনিং শেষে ২৫১০ জন প্রার্থী প্রথম পর্যায়ে পরীক্ষায় অংশগ্রহনের সুযোগ পান। শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা শেষে ৬৭৭ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য বিবেচিত হন। আর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২১৪ জন প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন।
সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.