ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, মোটরসাইকেল আরোহী নিহত

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার (১৯ জুলাই) বেলা আড়াইটার দিকে পৌর সদরের নারিবাড়ী মোড়ের চাঁচকৈড় – নাজিরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম নাজমুল হাসান (১৯)। তিনি চাঁচকৈড় কাচারী পাড়া গ্রামের গুলজার আলীর ছেলে। গুরুতর জখম অবস্থায় নাজমুলকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা আড়াইটার দিকে মোটরসাইকেল আরোহী গুরুদাসপুর থেকে নাজিরপুর অভিমুখে যাচ্ছিলেন। নারিবাড়ী নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী গুরুতরজখম হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.