ট্রাক-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ ওয়েব্রীজ এলাকায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত হয়েছেন। এসময় সেনা সদস্য ও শিশু কন্যা আহত হয়েছেন।
আজ রোববার (১৮ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ ওয়েব্রীজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাসুদেবপুর গ্রামের সেনা সদস্য মো. রজব আলীর স্ত্রী মাসফুয়া বেগম (২৫) ও তার শ্যালিকা সাথী খাতুন (১৫)।
থানা পুলিশ সুত্রে জানা যায়, আজ রোববার দুপুর পৌণে ১২টার দিকে সেনা সদস্য রজব আলী মোটরসাইকেল যোগে স্ত্রী, শ্যালিকা ও শিশু কন্যাকে নিয়ে সোনামসজিদ পার্কে ঘুরতে যান। এ সময় সোনামসজিদ ওয়েব্রীজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই সেনা সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত হন। এতে আহত হন সেনা সদস্যসহ তার শিশু কন্যাটি।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার এসআই সাঈদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান এবং রজব আলী ও তার শিশুকন্যাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে ঘাতক ট্রাক ও চালক পালিয়েছে। ট্রাক চালককে আটকে জোর চেষ্টা চালাচ্ছে পুলিশ প্রশাসন। রজব আলী পেশায় একজন সেনা সদস্য। তিনি ঢাকা সেনানিবাসে কর্মরত ছিলেন। সম্প্রতি তিনি ১০ দিনের ছুটিতে বাড়িতে আসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.