টেলর সুইফটের ৭০০ মিলিয়ন

বিটিসি বিনোদন ডেস্ক: ৭০০ মিলিয়নের মাইলফলকে জনপ্রিয় মার্কিন গায়িকা টেলর সুইফট। গায়িকার ‘ওয়াইল্ডেস্ট ড্রিমস’ গানটি মিউজিক স্ট্রিমিং প্লাটফর্ম ‘স্পটিফাই’-এ ৭০০ মিলিয়ন স্ট্রীম অতিক্রম করেছে। এটি তার নবম গান যা এই কৃতিত্ব অর্জন করল।
‘ওয়াইল্ডেস্ট ড্রিমস’ সুইফটের প্রথম পূর্ণ পপ অ্যালবাম ‘১৯৮৯’-এর একটি গান যা ২০১৪ সালে প্রকাশিত হয়েছিল। মুক্তির পরপরই গানটি দারুণ জনপ্রিয়তা পায় এবং সঙ্গীতশিল্পে ঝড় তোলে।
বছরের শেষের দিকে প্রকাশিত হলেও ‘১৯৮৯’ অ্যালবামটি ২০১৪ সালের প্রথম ‘প্ল্যাটিনাম অ্যালবাম’ হয়ে ওঠে, যা ১.২৮৭ মিলিয়ন কপি বিক্রি হয়।
বর্তমানে নিজের বহুল প্রত্যাশিত ‘ইরাস ট্যুর’- নিয়ে ব্যস্ত রয়েছেন টেলর। গ্লেনডেল অ্যারিজোনার ফার্ম স্টেডিয়াম থেকে শুরু হওয়া তার ‘ইরাস ট্যুর’ গায়িকার জন্য একটি বিশাল সাফল্য হিসেবে প্রতিষ্ঠিত হতে যাচ্ছে। শো’টির প্রথম দিনে রেকর্ড ভেঙেছে সুইফট। ভক্তদের ঢল নেমেছিল টেলরের কনসার্টে।
আনুষ্ঠানিক ভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বাধিক শ্রোতা-দর্শকের উপস্থিতি নিশ্চিত হয়েছে সুইফটের কনসার্টে। অ্যারিজোনায় ইরাস ট্যুরের প্রথম কনসার্টে ঊনসত্তর হাজারেরও বেশি লোক অংশ নিয়েছি। নারী সংগীতশিল্পী হিসেবে যে রেকর্ড আর কারো নেই। (সূত্র: বিল বোর্ড)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.