টেকনাফ থেকে আড়াই কোটি টাকার আইস (ক্রিস্টাল মেথ) এনে বিক্রির সময় আটক

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: রাজধানীর অদূরে কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ৫০০ গ্রাম ভয়ংকর মাদক আইসসহ (ক্রিস্টাল মেথ) একজনকে আটক করেছে র‌্যাব-২।
তার নাম মনির হোসেন ওরফে সৌরভ (৩৪)। তার বাড়ি মুন্সিগঞ্জে। জব্দকৃত আইসের দাম প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা।
আজ রবিবার (১৭ এপ্রিল) দুপুরে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এ তথ্য জানান।
তিনি বলেন, সম্প্রতি দেখা যাচ্ছে মাদক কারবারিরা প্রতিনিয়ত নতুন নতুন পন্থা অবলম্বন করে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক পরিবহন করে রাজধানীসহ এর আশপাশের এলাকায় বিক্রি করছে।
বিশেষ করে সাম্প্রতিক সময়ে ভয়ংকর অতিমূল্যের মাদকের ব্যবহার দেশের উচ্চবিত্ত পরিবারের ছেলে-মেয়েদের মাঝে পরিলক্ষিত হচ্ছে এবং ধীরে ধীরে আমাদের যুব সমাজ এতে আসক্ত হচ্ছে।
এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ জানতে পারে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার কদমতলা এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একত্রিত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল মাদক উদ্ধারে ওই স্থানে অভিযান চালায়। সেখান থেকে মনির হোসেন ওরফে সৌরভকে আটক করে। এ সময় তাকে তল্লাশীকালে তার কাছে থাকা একটি ব্যাগের ভেতর থেকে ৫০০ গ্রাম ভয়ংকর মাদক আইস জব্দ করা হয়। যার বর্তমান বাজারমূল্য প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা।
আটক মনির হোসেন জিজ্ঞাসাবাদে জানায়, তিনি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে আইস এনে রাজধানীর বিভিন্ন এলাকায় স্থানীয় এজেন্টের কাছে উচ্চমূল্যে বিক্রি করতেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার স্বপন বালমেকী / ঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.