টেকনাফে পৃথক অভিযানে ৬৫ হাজার ইয়াবা উদ্ধার সহ আটক-১

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ৬৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ১ জনকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হলেন টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়ার আবু বক্করের ছেলে মোস্তাক মিয়া (২৫)।
আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ বিশেষ জোনের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল। এ সময় উপস্থিত ছিলেন পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ও রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে।
এমন তথ্যের ভিত্তিতে আনসারের সমন্বয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের একটি টিম পৌরসভার অলিয়াবাদ সী বিচ সড়কে হাইস্কুল মাঠের পূর্ব পাশে অভিযান চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ হাতেনাতে মোস্তাককে আটক করতে সক্ষম হয়।
তিনি আরও জানান, তার স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা ব্যবসায়ী ছোট হাবির পাড়ার হারুনের বসত-ঘরে ফের অভিযান চালানো হয়। ওই সময় তার ঘরে তল্লাশি চালিয়ে মাটির নিচ থেকে আরও হাজার ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তবে ওই ইসময় হারুন তার স্ত্রীসহ পালিয়ে যায়। আটক যুবক তাদের সহযোগী। এ ব্যাপারে মাদক আইনে মামলায় এজাহারে হারুন ও তার স্ত্রীকে পলাতক আসামী করে ইয়াবাসহ আটক মাদক কারবারীর বিরুদ্ধে মামলা করে টেকনাফ মডেল থানার সোপর্দ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.