টেকনাফে ক্রিস্টাল মেথ-ইয়াবাসহ গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের অভ্যান্তরিন ও সীমান্তবর্তী এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। বিজিবি দেশের সিমান্ত অনুপ্রবেশ ঠেকানোর পাশাপাশি নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় কক্সবাজারের টেকনাফে ০৪ কেজি ৩১৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও এক লাখ ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে বিজিবি। গতকাল বুধবার (১৫ জুন) ২০২২ ইং রাতে নাফ নদী এলাকার বেড়িবাঁধ থেকে তাদের আটক করা হয়।
আটককৃত আসামীরা হলো- টেকনাফের হ্নীলার মৃত কাদের বকসের ছেলে আব্দুর রহমান (৩০) ও মৌলভী বাজারের আব্দুস সালামের ছেলে মোহাম্মদ নুর (২৫)।
টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় বিজিবির একটি চৌকস দল। এসময় বেড়িবাঁধ এলাকা থেকে ধাওয়া দিয়ে দুজনকে আটক করতে সক্ষম হন। পরে তাদের হেফাজত হতে চার কেজি ৩১৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও এক লাখ ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.