টালিগঞ্জে একের পর এক গাড়িতে ধাক্কা বেপরোয়া বাসের, দুমড়ে-মুচড়ে গেল বনেট

বিশেষ (ভারত) প্রতিনিধি: টালিগঞ্জে বাস দুর্ঘটনা। সিগন্যাল ভেঙে একের পর এক গাড়িতে ধাক্কা মারে একটি বাস। এই দুর্ঘটনায় হতাহতের কোনও খবর নেই। তবে বাসের ধাক্কায় গাড়ির বনেট দুমড়ে-মুচড়ে গিয়েছে।
পুলিশ জানিয়েছে, আজ বুধবার (২৮ জুন) একটি বেসরকারি বাস চারু মার্কেট এলাকা থেকে এক্সাইডের দিকে যাচ্ছিল। টালিগঞ্জ থানার কিছু আগে বাসটি নিয়ন্ত্রণ হারায়। সিগন্যাল ভেঙে পর পর সাতটি গাড়িতে ধাক্কা মারে বাসটি। বাসের ধাক্কায় গাড়িগুলি ভেঙেচুরে যায়। ওই বাসের চালককে আটক করেছে টালিগঞ্জ থানার পুলিশ।
বাস এবং ক্ষতিগ্রস্ত গাড়িগুলিকে পুলিশ উদ্ধার করে নিয়ে গিয়েছে। এই ঘটনার জেরে টালিগঞ্জ এলাকায় কিছু ক্ষণ যান চলাচল ব্যাহত হয়। পরে পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ।
টালিগঞ্জের দুর্ঘটনায় তেমন কিছু না হলেও কিছু দিন আগে শহরে এমনই এক বাস দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়। লেকটাউনের কাছে রবিবার গভীর রাতে একটি ব্যক্তিগত গাড়িকে পিছন দিক থেকে ধাক্কা মারে ফাঁকা বেসরকারি বাস। তেল চুরি করে বাসটিকে গতির ঝড় তুলে ছুটিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল বলে অনুমান পুলিশের। গাড়িতে ছিলেন বিয়েবাড়িফেরত তিন জন। বাসের ধাক্কায় কনের বাবা, ঠাকুমা এবং ভাইয়ের মৃত্যু হয়েছে। এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মৃতের পরিবারের সদস্যেরা। লেকটাউনের মতো টালিগঞ্জেও বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত, মনে করছেন প্রত্যক্ষদর্শীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (ভারত) প্রতিনিধি সৌম্য সিংহ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.