টাঙ্গাইলে র‍্যাবের হাতে ধর্ষণ ও অপহরণ মামলার আসামী আটক

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর উপজেলায় চাঞ্চল্যকর অপহরণ ও গণধর্ষণ মামলার এজাহর ভুক্ত প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪- সিপিসি-৩, টাঙ্গাইল।
র‍্যাব- ১৪ সি পি সি- ৩ টাঙ্গাইলের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ জুবায়ের (পিপিএম) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিটিসি নিউজকে জানান- গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি -৩ টাঙ্গাইলের একটি আভিযনিক দল গতকাল (৩ জুলাই) রাত দশটার দিকে জামালপুর সদর উপজেলার বারুয়া বাজার এলাকায় অভিযান চালায়।
এ সময় ধর্ষণ ও অপহরণ মামলার প্রধান আসামি আব্দুর রহিমকে গ্রেফতার করে র‌্যাব।
উল্লেখ্য, ভিকটিম জোসনা বেগম (৩৮) এবং প্রধান আসামির বাড়ি পাশাপাশি। চাচাতো ভাই -বোন হওয়ায় তাদের মধ্যে বেশ ভালো সম্পর্ক ছিল। ভিকটিম ডিভোর্সি হওয়াতে বাপের বাড়ির কাছে জায়গা কিনে বসবাস করছে। অপরদিকে প্রধান আসামি আব্দুর রহিমের স্ত্রী-সন্তান ঢাকায় বসবাস করে এবং স্ত্রীর সাথে বনিবনা না থাকায় সে পুনরায় বিয়ে করার জন্য মনস্থির করে। বিয়ের জন্য পাত্রী দেখার কথা বলে আব্দুর রহিম ভিকটিমকে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার চেচুয়া এলাকায় নিয়ে যায়। সেখানে মামলার আরেক আসামি শফিকুলের বাসায় গিয়ে সময় ক্ষেপণ করতে থাকে তারা। সন্ধ্যার সময় আসামিরা তাকে  নির্জন আনারস বাগানে নিয়ে যায়। অবস্থা বেগতিক দেখে ভিকটিম চিৎকার করার চেষ্টা করলে আসামিরা গামছা দিয়ে তারা মুখ এবং হাত-পা বেঁধে ফেলে। পরে পালাক্রমে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে মামলার ২ নম্বর আসামি শফিকুলের দুর সম্পর্কের চাচা সবুজ মিয়ার মাধ্যমে উদ্ধার হয়।
পরবর্তীতে ভিকটিম সুস্থ হয়ে গত ২৬ শে জুন মধুপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করে। গ্রেপ্তারকৃত আসামিকে মধুপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.