টাঙ্গাইলে ফেনসিডিলসহ দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি: প্রাইভেটকারে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের স্টিকার লাগিয়ে ৬০২ বোতল ফেন্সিডিল পরিবহনকালে দুই মাদক কারবারিকে আটক করেছে র্যাব-১২,সি পি সি ‐৩ টাঙ্গাইল।
আজ সোমবার (১৭ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে যার্ব -১২ জানতে পারে , যশোর জেলার বেনাপোল সীমান্ত থেকে টেলিভিশন চ্যানেলের স্টিকার লাগিয়ে একটি প্রাইভেট কারে করে ৬০২ বোতল ফেন্সিডিল (মূল্য ৬০২০০০)নিয়ে টাঙ্গাইল যাওয়া হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে যার্ব-১২ সি পি সি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার আব্দুল্লাহ-আল-মামুন (জি)বি এন এর নেতৃত্বে জেলার নাগরপুর উপজেলার সহবতপুর গ্রামে সকাল ১১ টার দিকে একটি অভিযান পরিচালিত হয়। এ সময় ৬০২ বোতল ফেন্সিডিল, দুইটি প্রাইভেটকার ,দুইটি মোবাইল ,দুইটি সিম কার্ড এবং নগদ ৩৪৭০ টাকাসহ দুইজনকে হাতেনাতে আটক করে র্যাব।
আটককৃতরা হলেন: যশোর জেলার বেনাপোল উপজেলার ভবের বেড় গ্রামের বাবুল হোসেনের ছেলে মোঃ সোহেল রানা (২৮) এবং একই উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে মোঃ রিয়াজুল ইসলাম(৪৪ ) ।
জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় -সীমান্তবর্তী অঞ্চল থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে তারা টিভি চ্যানেল ও সাংবাদিক পরিচয় দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছে।
গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নাগরপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১)এর ১৪(গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.