টাঙ্গাইলে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া বাজর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রাইভেটকারের চাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক যুবক গুরুতর আহত হন।
আজ শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে মহাসড়কের নাটিয়াপাড়া বাজার আন্ডারপাস ওভার ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।
নিহত যুবকের নাম শিমুল (৩২)। তিনি ভোলা জেলার বাসিন্দা বলে জানা গেছে। গুরুতর আহত যুবকের নাম রাকিব (৩০)। তিনি ভোলা জেলার বাসিন্দা মফিজুরের ছেলে।
স্থানীয়রা জানান, সিরাজগঞ্জ থেকে ঢাকামুখি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা শিমুল ব্রিজ থেকে ছিটকে পরে নিহত হন এবং মোটরসাইকেলে থাকা আরেক আরোহী রাকিব গুরুতর আহত হন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং আহত যুবককে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।
গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা টুটুল বিটিসি নিউজকে জানান, নিহত ও আহতের সম্পূর্ণ পরিচয় এখনো পাওয়া যায়নি। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আহত যুবককে মির্জাপুর কুমুদিনী হসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.