টাঙ্গাইলে পুকুর থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

 
টাঙ্গাইল (সদর) প্রতিনিধি: টাঙ্গাইল পৌর এলাকার সন্তোষ বাগবাড়ির একটি পুকুর থেকে শামসুল হক খান (৫৭) নামের এক আসবাবপত্র ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।
সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন। নিহত শামছুল হক ওই এলাকার মৃত রশিদ খানের ছেলে।
নিহতের বড় ভাই হাবিবুর রহমান খান বলেন, আমার ভাইয়ের কাছ থেকে এক ব্যক্তি দুই লাখ টাকা ধার নিয়েছিলো। ওই পাওনা টাকা দাবি করলে তাকে বিভিন্ন সময় হুমকি দিতো। আমরা ধারণা করছি ওই ব্যক্তিই আমার ভাইকে হত্যা করেছে।
নিহতের মেয়ে শিউলি বেগম বলেন, সন্তোষ ঘোষবাড়ী এলাকার নুরুল ইসলাম নামে এক কাঠমিস্ত্রি আমার বাবার কাছ থেকে টাকা ধার নিয়েছিলো। সে এমন ঘটনা ঘটাতে পারে।
টাঙ্গাইল পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর খালেদা আক্তার স্বপ্না বলেন, পুকুর পাড়ে রক্ত পরে রয়েছে। এটি হত্যাকাণ্ড। তদন্ত সাপেক্ষে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বিটিসি নিউজকে জানান, মরদেহ মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে।ত দন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক নূরুল নামে একজনকে আটক করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল (সদর) প্রতিনিধি মো. রফিকুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.