টাঙ্গাইলে নির্মাণাধীন পানির সেফটি ট্যাংকিতে নেমে দুইজনের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের দেলদুয়ারে সেফটি টেংকি থেকে সাটারিংয়ের বাঁশ খুলতে গিয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার বিষয়টি দেলদুয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- দেলদুয়ারে উপজেলার নরুন্দা গ্রামের মোঃ আব্দুল্লাহর ছেলে মাসুদ হোসেন (৩০) এবং সদর উপজেলার খাগজানা গ্রামের মোঃ ইসমাইল হোসেনের ছেলে মোঃ এলাহি (৩৬)।
টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মোঃ ইদ্রিস বলেন-খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে দুজনের মৃত দেহ উদ্ধার করে।
পাথরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন বিটিসি নিউজকে বলেন- নির্মাণাধীন পানির ট্যাংক পরিস্কার করতে গিয়ে ওই দুই শ্রমিকের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়া হয়।
পুলিশ পরিদর্শক বাহালুল খান বাহার বিটিসি নিউজকে জানান- দুই সপ্তাহ আগে ওই গ্রামের জাহানারা বেগমের বাড়িতে সেফটি ট্যাংকির কাজ করেন শ্রমিকর। আজ শনিবার সকাল নয়টার পর শ্রমিকরা ওই সেফটি ট্যাংকির বাঁশ খোলার জন্য ভিতরে নামে। কিন্তু অনেকক্ষণ পার হলেও তারা উপরে না উঠায় এবং কোন সাড়াশব্দ না করায় স্থানীয়রা ট্যাংকির কাছে গিয়ে দেখেন দুজনেই মারা গেছেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- সেফটি ট্যাংকির অতিরিক্ত গাসের কারনে তাদের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.